1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

১৩ জুলাই পদত্যাগ করবেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : রবিবার, ১০ জুলাই, ২০২২
  • ২৮১ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: এবার শ্রীলঙ্কার রাষ্ট্রপতি গোতাবায়া রাজাপাকসে পদত্যাগ করতে রাজি হলেন। শ্রীলঙ্কার সংসদের স্পিকার এমনটাই জানিয়েছেন। আগামী বুধবার (১৩ জুলাই) তিনি পদ থেকে ইস্তফা দেবেন। এসবের মধ্যেই প্রধানমন্ত্রী রানিল বিক্রমাসিংহের বাড়িতে আগুন দিয়েছে উত্তেজিত জনতা। পদত্যাগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করতেই তার বাড়িতে চড়াও হয় জনতা।

এদিকে বিক্রমাসিংহের অফিসের তরফে জানানো হয়েছে, শনিবার সন্ধ্যায় উত্তেজিত জনতা ওই বাড়ির দিকে গিয়েছিল। কিন্তু সেই সময় তিনি বাড়িতে ছিলেন কিনা জানা নেই।

এছাড়া সাংসদরা প্রেসিডেন্টকে লিখিতভাবে জানিয়েছেন, আপনি চেয়ার ছেড়ে দিন। অন্য কাউকে ওই চেয়ারে বসার সুযোগ দিন যার সংখ্যাগরিষ্ঠতা আছে। সূত্রের খবর, অন্তত ১৬ জন সাংসদ সেই চিঠিতে সই করেছেন।

এদিকে রাজাপাকসের বাড়িরও দখল নিয়েছে জনতা। সুইমিং পুল, ঘরে শুধু জনতার ঢল। ফুটেজে দেখা যাচ্ছে, ওই বাসভবনের সুইমিং পুলে সাঁতার কাটছেন অনেকেই। সোফাতেও গা এলিয়ে বসে রয়েছেন। কেউ কেউ আবার চা বানিয়েও খেয়েছেন। কনফারেন্স রুম থেকে তারা বিবৃতি দিয়েছেন, রাজাপাকসে ও বিক্রমাসিংহকে পদত্যাগ করতে হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..